২ ম্যাচ নিষিদ্ধ রোনালদো, দিতে হবে জরিমানাও

৯ এপ্রিল ২০২৪

২ ম্যাচ নিষিদ্ধ রোনালদো, দিতে হবে জরিমানাও

সৌদি সুপার কাপের সেমি-ফাইনালে প্রতিপক্ষ ফুটবলারকে কনুই দিয়ে আঘাত করে লালকার্ড দেখেছেন আল নাসেরের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচ শেষে রেফারির রিপোর্টের ভিত্তিতে তাকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। সেইসঙ্গে জুটেছে ২০ হাজার রিয়াল জরিমানা। সৌদি গণমাধ্যম আল রিয়াদিয়ার বরাত দিয়ে এই খবর জানিয়েছে ‘গোল ডট কম’।

সোমবার রাতে আবু ধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে আল হিলালের কাছে ২-১ গোলে হারে আল নাসের। এতে চলতি মৌসুমেও ট্রফিবিহীন থাকা অনেকটাই নিশ্চিত হয়ে গেল রোনালদোর দলের। 

ম্যাচের ৮৬তম মিনিটে আল-হিলাল ডিফেন্ডার আলী আলবুলাইহির সঙ্গে বল দখলের লড়াইয়ের এক পর্যায়ে তাকে কনুই দিয়ে আঘাত করেন রোনালদো। রেফারিও লাল কার্ড দেখাতে দেরি করেননি। লাল কার্ড দেখে ক্ষেপে গিয়ে রোনালদো হাত মুষ্টিবদ্ধ করে রেফারিকে ঘুষি দেওয়ার মতো ভঙ্গি করেন।

শুধু তাই নয়, রেফারির সঙ্গে রীতিমতো তর্ক করতে করতে তিনি মাঠ ছাড়েন। সেইসঙ্গে গ্যালারির দিকে তাকিয়ে রেফারিকে ইঙ্গিত করে তালি দেওয়াসহ বেশ ব্যঙ্গ করতে দেখা যায় পর্তুগিজ তারকাকে। নিষেধাজ্ঞা পাওয়ায় সৌদি প্রো লিগে আল ফেইহা এবং আল খালিজের বিপক্ষে দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি।

মন্তব্য করুন: