ম্যান ইউ না রাখলে অন্য কোথাও গিয়ে শিরোপা জিতব: টেন হাগ

ম্যান ইউ না রাখলে অন্য কোথাও গিয়ে শিরোপা জিতব: টেন হাগ

নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে হারিয়ে এফএ কাপের শিরোপা জয়ের পরও ইউনাইটেড কোচ এরিক টেন হাগের ভবিষ্যৎ এখনো নড়বড়ে। আদৌ ইউনাইটেড কর্তৃপক্ষ তাকে রাখবে কিনা সেটা নিয়ে টেন হাগেরই সন্দেহ আছে। শনিবার ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ২-১ গোলে জয়ের পর টেন হাগের কথায় তেমনই বোঝা গেল।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে অষ্টম স্থানে থেকে শেষ করেছে ইউনাইটেড। যা টেন হাগের পক্ষে যায়নি। তবে এই কোচের অধীনে দুই মৌসুমে ওয়েম্বলিতে তিনটি ফাইনাল খেলে জিতেছে দুইটিতে। গত মৌসুমে তারা লিগ কাপ জিতেছিল। এরপরও ওল্ড ট্র্যাফোর্ডে টেন হাগের ভবিষ্যৎ অনিশ্চিত।

ম্যাচ শেষে আইটিভির সঙ্গে আলাপচারিতায় নিজের ভবিষ্যৎ নিয়ে টেন হাগ বলেন, আমি এটা নিয়ে ভাবি না। আমি একটা প্রকল্পে আছি এবং যেখানে থাকতে চেয়েছিলাম, ঠিক সেখানেই আছি। আমরা এমন একটি দল যারা বেড়ে ওঠার পর্যায়ে আছে। যখন ইউনাইটেডের দায়িত্ব নিয়েছিলাম, তখন যাচ্ছেতাই অবস্থা ছিল। আমরা এখন ভবিষ্যতের জন্য গড়ে উঠছি।

এর আগে ২০১৬ এফএ কাপ জয়ের দুই দিন পর ইউনাইটের তখনকার কোচ লুইস ফন গালকে বরখাস্ত করা হয়েছিল। টেন হাগের কথায় স্পষ্ট, তিনিও মানসিকভাবে প্রস্তুত, আমাদের এগিয়ে যেতে হবে এবং এই সাফল্যে আমি তৃপ্ত নই। আমাদের আরও ভালো করতে হবে এবং যদি ক্লাব কর্তৃপক্ষ আমাকে আর না চায়, তাহলে আমি অন্য কোথাও চলে যাব। সেখানেও লক্ষ্য থাকবে শিরোপা জয়। আমার ক্যারিয়ারজুড়ে বিষয়গুলো এমনই।

মন্তব্য করুন: