সৌদি আরবের কাছে হারের স্মৃতি ফেরালেন মেসি

সৌদি আরবের কাছে হারের স্মৃতি ফেরালেন মেসি

মেজর সকার লিগে টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর অবশেষে হারের মুখ দেখল ইন্টার মিয়ামি। বাংলাদেশ সময় বৃহস্পতিবার ভোরে ইন্টার মায়ামিকে তাদের মাঠেই ৩-১ গোলে হারায় আটলান্টা। দলের হয়ে একমাত্র গোলটি করেছেন মেসি স্বয়ং। জাতীয় দল আর ক্লাব মিলিয়ে মেসি গোল করার পর দলের পরাজয়ের ঘটনা সবশেষ ঘটেছিল কাতার বিশ্বকাপে সৌদি আরবের বিপক্ষে। ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এই তথ্যটি দিয়েছেন।

ঘরের মাঠে শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নেমেছিল মিয়ামি। আগের ম্যাচে বিশ্রামে থাকা মেসি, সের্হিও বুসকেতস ও লুইস সুয়ারেস ফিরেছেন মায়ামির একাদশে। ম্যাচের ৬১ শতাংশ সময় বল দখলে রেখেছিল মিয়ামির। কিন্তু তারা কার্যকর ফুটবল খেলতে পারেনি। ম্যাচের ৪ মিনিটেই গোল পেতে পারতেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। কিন্তু তার হেড ক্রসবারের ওপর দিয়ে চলে যায়।

আটলান্টার হয়ে জ্বলে ওঠেন সাবা লবজিনিচ। ৪৪তম মিনিটে আটলান্টার এই জর্জিয়ান মিডফিল্ডার নিজের প্রথম গোলটি করেন। মাঝমাঠে থেকে বল টেনে বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে বল জালে জড়ান এই মিডফিল্ডার। বিরতির পর ৫৯তম মিনিটে তিনি দ্বিতীয় গোলটি করেছেন। এটাও বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে।

৬২ মিনিটে বাঁ পায়ের কোনাকুনি শটে দুর্দান্ত এক গোলে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন মেসি। লিগে এটি মেসির ১১তম গোল। ৭৩ মিনিটে জামাল তিয়ারে আরও একটি গোল করলে আটলান্টার জয় অনেকটাই নিশ্চিত হয়ে যায়। বাকি সময়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি মিয়ামি।

ম্যাচ হারলেও পয়েন্ট তালিকায় শীর্ষ স্থান ধরে রেখেছে মিয়ামি। ১৭ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৩৪। এক ম্যাচ কম খেলা সিনসিনাটির পয়েন্ট ১৬ ম্যাচে ৩৩। তারাও সর্বশেষ ম্যাচে ২-০ গোলে হেরেছে ন্যাশভিলের কাছে।

মন্তব্য করুন: