ইউরোতে গ্রুপের শীর্ষে থেকে ‘গর্বিত’ রোনালদো

ইউরোতে গ্রুপের শীর্ষে থেকে ‘গর্বিত’ রোনালদো

ইউরোতে অবশেষে দেখা গেল পর্তুগালের দুর্দান্ত রূপ। প্রথম ম্যাচে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে জয়ের পরও দলের পারফর্মেন্স নিয়ে প্রশ্নের অবকাশ ছিল। এবার তুরস্কের বিপক্ষে গোছানো ফুটবল খেলে ৩-০ গোলের দারুণ জয় তুলে নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। টানা দুই জয়ে তারা ‘এফ’ গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করে ফেলেছে। 

শনিবার রাতে দারুণ এই জয়ের পর সোশ্যাল মিডিয়ায় সিআরসেভেন লিখেছেন,  “অসাধারণ দ্রুততায় আমরা প্রথম স্থান নিশ্চিত করেছি। দলের জন্য আমি গর্বিত। আমরা পর্তুগাল।”
ম্যাচ শেষে পর্তুগাল কোচ মার্তিনেস বলেছেন, “আমার মনে হয়, আমাদের খেলা প্রথম ম্যাচের পর্যায়েই ছিল এবং এই পর্যায়টা ধরে রাখা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। পার্থক্য ছিল, আজকে আমরা দ্রুত গোল করতে পেরেছি এবং এটা আমাদেরকে আরও শান্তিতে ও স্বস্তিতে খেলার সুযোগ করে দিয়েছে।”

তিনি আরও বলেন, “দলের মানসিকতা নিয়ে আমি খুবই খুশি। প্রতিটি ম্যাচে ওরা আরও একটু ভালোভাবে গড়ে উঠছে। এই উন্নতির ধারা ধরে রাখা ও পরপর দুই ম্যাচে একই পর্যায়ের খেলা মেলে ধরা দারুণ ব্যাপার। দলে দুর্দান্ত কিছু ফুটবলার আমাদের আছে, যারা পরিস্থিতি ও প্রতিপক্ষ বুঝে বিভিন্ন ভূমিকা পালন করতে পারে। আমার মনে হচ্ছে, নক-আউটের জন্য আমরা প্রস্তুত।”

মন্তব্য করুন: