কোয়ার্টার-ফাইনালের আগে আর্জেন্টিনার অনুশীলনে মেসি

কোয়ার্টার-ফাইনালের আগে আর্জেন্টিনার অনুশীলনে মেসি

চোটের কারণে গ্রুপ পর্বের শেষ ম্যাচের আগে দলের সঙ্গে অনুশীলনে ছিলেন না লিওনেল মেসি। পেরুর বিপক্ষে ম্যাচেও ছিলেন বিশ্রামে। তবে সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামার আগে আবারও অনুশীলনে যোগ দিয়েছেন আর্জেন্টিনা অধিনায়ক।

কোপা আমেরিকার কোয়ার্টার-ফাইনালে বাংলাদেশ সময় আগামী শুক্রবার সকাল ৭টায় একুয়েডরের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। টুর্নামেন্টের শিরোপা ধরে রাখার অভিযান শুরুর আগে একই প্রতিপক্ষের বিপক্ষে ১-০ গোলে জয় পায় লিওনেল স্কালোনির দল।

গত ২৫ জুন চিলির বিপক্ষে গ্রুপ পর্বে ১-০ গোলে জয়ের ম‍্যাচে ডান ঊরুর পুরোনো চোটে অস্বস্তিতে দেখা যায় মেসিকে। ২৪তম মিনিটে প্রাথমিক চিকিৎসাও নেন। এরপর আরও বেশ কয়েকবার নিজেকেই ঊরুতে মালিশ করতে দেখা যায়। সে অবস্থাতেই পুরো ম্যাচেই খেলেন এই মহাতারকা। এরপর গত বৃহস্পতিবার থেকে আর্জেন্টিনার অনুশীলনে অনুপস্থিত ছিলেন ৩৭ বছর বয়সী এই ফুটবলার।

দলের অধিনায়কের অনুশীলনে ফেরার বিষয়ে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন জানায়, বেশ কিছু পেশির ব্যায়ামের সেশনের পর সতীর্থদের সঙ্গে অনুশীলন করেছেন মেসি।

পেরুর বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে না থাকায় শঙ্কা জাগে কোয়ার্টার-ফাইনালে আটবারের ব্যালন ডি’অরজয়ী এই ফুটবলারের মাঠে নামা নিয়ে। তবে আবারও দলের অনুশীলনে যোগ দেওয়ায় সেই শঙ্কা কিছুটা হলেও কেটেছে।

মন্তব্য করুন: