টিকিটবিহীন দর্শকদের বিশৃঙ্খলায় আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল শুরু হতে দেরি

১৫ জুলাই ২০২৪

টিকিটবিহীন দর্শকদের বিশৃঙ্খলায় আর্জেন্টিনা-কলম্বিয়া ফাইনাল শুরু হতে দেরি

মাঠে বসে কোপা আমেরিকার আর্জেন্টিনা ও কলম্বিয়ার ফাইনাল দেখতে দর্শকদের উৎসাহের কোনো কমতি ছিল না। মায়ামির হার্ড রক স্টেডিয়ামের বাইরে টিকিট ছাড়াই খেলা দেখতে ভিড় জমিয়েছেন প্রচুর দর্শকও। আর এই অতি উৎসাহী দর্শকদের বিশৃঙ্খলার কারণে নির্ধারিত সময়ে শুরু করা যায়নি শিরোপা লড়াই।

মায়ামিতে বাংলাদেশ সময় সোমবার সকাল ৬টায় মাঠে গড়ানোর কথা ছিল কোপা আমেরিকার ৪৮তম আসরের ফাইনাল। কিন্তু ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের ২২ মিনিট আগে এক বিবৃতিতে প্রাথমিকভাবে তা ৩০ মিনিট পিছিয়ে সকাল সাড়ে ৬টায় শুরুর কথা জানায় কর্তৃপক্ষ। তবে মাঠে উপস্থিত সাংবাদিকরা আরও দেরিতে ম্যাচ শুরুর আভাস দিয়েছেন।   

টিকিটবিহীন দর্শকরা দল বেধে স্টেডিয়ামে প্রবেশের চেষ্টা করলে এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে নিরাপত্তাকর্মীরা। ফলে সেই সব দর্শকদের বের করে দিয়ে মাঠের নিরাপত্তা ফেরানোর জন্য বাড়তি সময় নেওয়া হয়েছে।

এর আগে কলম্বিয়া ও উরুগুয়ের দ্বিতীয় সেমি-ফাইনাল শেষে গ্যালারিতে উচ্ছৃঙ্খল দর্শকদের সঙ্গে মারামারিতে জড়ান উরুগুয়ের ফুটবলাররা। এবার টিকিটবিহীন দর্শকদের নিরাপত্তা বেষ্টনী ভেঙে স্টেডিয়ামে প্রবেশের কারণে দেরিতে মাঠে গড়াচ্ছে ফাইনালের ম্যাচ। 

মন্তব্য করুন: