চোটের সবশেষ অবস্থা জানালেন মেসি

১৬ জুলাই ২০২৪

চোটের সবশেষ অবস্থা জানালেন মেসি

কোপা আমেরিকার ফাইনালে গোড়ালির গাঁটের চোটে কান্নাভেজা চোখ নিয়ে মাঠ ছেড়েছিলেন লিওনেল মেসি। তবে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়াই বাকি সময়টা খেলে রেকর্ড ১৬ বারের মতো দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের মুকুট ঘরে তোলে আর্জেন্টিনা। শিরোপা জয়ের পর পুরো দলের প্রশংসা করার পাশাপাশি নিজের চোটের সবশেষ অবস্থার কথা জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

মায়ামিতে বাংলাদেশ সময় সোমবার সকালের ফাইনালে ৬৪তম মিনিটে কলম্বিয়া ফুটবলারের  পেছনে বলের জন্য ছুটতে গিয়ে আচমকায় মাঠে পড়ে যান মেসি। পরে তাকে মাঠে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও আর খেলতে পারেননি। মাঠ ছাড়ার পর ডাগআউটে কান্নায় ভেঙে পড়েন আটবারের ব্যালন ডি’অরজয়ী এই মহাতারকা। এর আগে প্রথমার্ধেও আক্রমণের সময় প্রতিপক্ষের ট্যাকেলে ডান পায়ের গোড়ালিতে চোট পান তিনি।

এরপর ম্যাচের অতিরিক্ত সময়ে ১১২তম মিনিটে ম্যাচ জেতানো দারুণ এক গোল করেন লাউতারো মার্তিনেস। সে সময় বেশ খুশি দেখা যায় মেসিকে। খোঁড়াতে খোঁড়াতে দলের সঙ্গে শিরোপা উদযাপনে যোগ দিয়ে ট্রফি উঁচিয়ে ধরেন আর্জেন্টিনা অধিনায়ক।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানিয়ে মেসি বলেন, “বার্তা ও শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। ঈশ্বরের কৃপায় আমি ঠিক আছি। আশা করছি, দ্রুতই আমি মাঠে ফিরতে পারব এবং যা করতে সবচেয়ে পছন্দ করি তা উপভোগ করতে পারব। আমি খুশি, অনেক খুশি। বিশেষ করে আমাদের যা লক্ষ্য ছিল আমরা তা অর্জন করতে পেরেছি।”

পোস্টে সতীর্থদের প্রতি ভালোবাসা জানিয়ে আরও বলেন, “আমরা একটি দল এবং একই সঙ্গে একটি পরিবার। অসাধারণ একটি গ্রুপ... এই জাতীয় দলটাতে অনেক বর্তমান ও ভবিষ্যৎ রয়েছে। এগিয়ে যাও আর্জেন্টিনা!”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

 

মন্তব্য করুন: