মাঠে ফিরতে অনুশীলনে নেইমার

২৫ জুলাই ২০২৪

মাঠে ফিরতে অনুশীলনে নেইমার

গত মৌসুমে পিএসজি ছেড়ে আল-হিলালে যোগ দিয়েছিলেন নেইমার। তবে সৌদি প্রো লিগের ক্লাবটির হয়ে নিজের ঝলক দেখানোর আগেই বেশ গুরুতর চোটে পড়েন ব্রাজিলিয়ান এই তারকা। পুরো মৌসুম মাঠের বাইরে থাকার পাশাপাশি খেলতে পারেননি কোপা আমেরিকাতেও। কিন্তু নতুন মৌসুম শুরুর আগেই মাঠে ফেরার পুরোদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন এই ফরোয়ার্ড।

গত বছরের অক্টোবরে ব্রাজিলের হয়ে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বাঁ হাঁটুর চোটে পড়েন নেইমার। চোট থেকে সেরে উঠতে অস্ত্রোপচার করালে বেশ লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যান তিনি।

সম্প্রতি অনলাইনে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নেইমারের মাঠে ফেরার প্রস্তুতির বেশ কিছু ছবি প্রকাশ করে আল-হিলাল। সেখানে তাকে পুরোদমে অনুশীলনে দেখা যায়। সব ঠিক থাকলে ব্রাজিলিয়ান এই তারকা দ্রুতই ক্লাবের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন বলে জানিয়েছে ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোল ডট কম।

অনুশীলন শুরু করলেও ম্যাচের জন্য ফিটনেস ফিরে পেতে তার সেপ্টেম্বর পর্যন্ত সময় লাগতে পারে। এই সময় আল-হিলালের প্রাক-মৌসুম প্রস্তুতিসহ বেশ কিছু ম্যাচে নেইমারকে পাওয়া যাবে না। ধারণা করা হচ্ছে, আগামী ১৩ সেপ্টেম্বর সৌদি প্রো লিগের ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারবেন তিনি।

মন্তব্য করুন: