অলিম্পিকে আর্জেন্টিনা ফুটবল ক্যাম্পে চুরি

২৬ জুলাই ২০২৪

অলিম্পিকে আর্জেন্টিনা ফুটবল ক্যাম্পে চুরি

বিতর্কিত ম্যাচ দিয়ে প্যারিস অলিম্পিকের যাত্রা শুরু করেছিল আর্জেন্টনা ফুটবল দল। তবে তার আগেই আরেকটি অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হতে হয়েছে তাদের। কোচ হাভিয়ের মাসচেরানো জানিয়েছেন, দলের অনুশীলন ক্যাম্পে চুরি হয়েছে। এতে অর্থসহ মূল্যবান জিনিস খোয়া গেছে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দলে চুরির বিষয়টি সামনে আনেন মাসচেরানো। বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানায়, এই ঘটনায় লিঁও পুলিশের কাছে অভিযোগ করেছে আর্জেন্টিনা দল। বৃহস্পতিবার সাঁত এতিয়েনের কাছাকাছি অবস্থিত প্রসিকিউটরের অফিস থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

সাংবাদিকদের মাসচেরানো বলেন “তারা (খেলোয়াড়রা) অনুশীলনে গিয়েছিল আর অন্যদিকে চুরি হয়েছে। অনুশীলনের পর আমরা কিছু বলতে চাইনি। এতে কোনো কাজ হবে বলে আমি মনে করি না। তবে অবশ্যই এমন ঘটনা মেনে নেওয়া যায় না।”

আর্জন্টিনা কোচ আরও জানান, চুরি হওয়া জিনিসের মধ্যে মিডফিল্ডার থিয়াগো আলমাদার ঘড়িও আছে।

অলিম্পিক ফুটবলে ২০০৪ ও ২০০৮ সালে সোনাজয়ী আর্জেন্টিনা দলের এবারের আসরের শুরুটা একদমই ভালো হয়নি। গত বুধবার সাঁত এতিয়েনে নাটকীয়তায় ঠাসা উদ্বোধনী ম্যাচে মরক্কোর কাছে ২-১ গোলে হারে আর্জেন্টিনা। যোগ করা সময়ের ১৬তম মিনিটে ক্রিস্তিয়ান মেদিনার বল জালে পাঠিয়েছিলেন। কিন্তু সে সময় মাঠের মধ্যে দর্শক ঢুকে পড়ায় বিশৃঙ্খলার সৃষ্টি হলে খেলা প্রায় ২ ঘণ্টা বন্ধ থাকে। পরে ভিএআর দেখে অফসাইডের কারণে সেই গোল বাতিল করে দেন রেফারি। এরপর ৩ মিনিট ১৫ সেকেন্ড খেলা হওয়ার পর ম্যাচ শেষ হয়।

লিঁওতে ‘বি’ গ্রুপের পরের ম্যাচে শনিবার আর্জেন্টিনার প্রতিপক্ষ ইরাক। মঙ্গলবার শেষ ম্যাচে তারা লড়বে ইউক্রেনের বিপক্ষে।

মন্তব্য করুন: