রিয়ালের সমর্থকদের সামনে আবেগাপ্লুত ব্রাজিলের এনদ্রিক

২৭ জুলাই ২০২৪

রিয়ালের সমর্থকদের সামনে আবেগাপ্লুত ব্রাজিলের এনদ্রিক

ছয় বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন ব্রাজিলের বিস্ময়বালক এনদ্রিক। ক্লাবের আনুষ্ঠানিক পরিচয়পর্বের অনুষ্ঠানে সান্তিয়াগো বের্নাবেউয়ে উপস্থিত প্রায় ৬০ হাজার দর্শকের সামনে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন ১৮ বছর বয়সী এই ফুটবলার।

শনিবার এনদ্রিককে আনুষ্ঠানিকভাবে রিয়ালের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেন ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস। আগামী ছয় বছর রেকর্ড ১৫বারের চ্যাম্পিয়নস লিগ জয়ী দলটির হয়ে খেলবেন ব্রাজিলিয়ান এই তরুণ ফরোয়ার্ড। রিয়ালের হয়ে আপাতত ১৬ নম্বর জার্সি পড়ে মাঠে নামবেন তিনি।

ছেলেকে মঞ্চে দেখে অনুষ্ঠানে উপস্থিত এনদ্রিকের বাবাও আবেগাপ্লুত হয়ে পড়েন। কান্নাভেজা চোখে স্প্যানিশ ভাষায় উপস্থিত দর্শকদের এনদ্রিক বলেন, “শৈশব থেকেই আমি রিয়াল মাদ্রিদের একজন ভক্ত। আর এখন আমি রিয়াল মাদ্রিদের একজন খেলোয়াড়।”

২০২২ সালের ডিসেম্বরেই এনদ্রিককে দলে নেওয়ার জন্য ব্রাজিলের ক্লাব পালমেইরাসের সঙ্গে চুক্তি করে রিয়াল। তবে তখনও তার ১৮ বছর বয়স না হওয়ায় ফিফার নিয়মের কারণে মাদ্রিদে পাড়ি জমাতে পারেননি এনদ্রিক। গত ২১ জুলাই প্রাপ্তবয়স্ক হওয়ার পর রিয়ালে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়া নিয়ে আর কোনো বাধা নেই। ধারণা করা হচ্ছে, ৩ কোটি ৫০ লাখ ইউরোর চুক্তিতে রিয়ালে যোগ দিয়েছেন তিনি।

রোববার দলের সঙ্গে প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রের বিমানে উঠবেন এনদ্রিক। সেখানে বার্সেলোনা অথবা চেলসির বিপক্ষে প্রীতি ম্যাচে তরুণ এই ফরোয়ার্ডকে মাঠে নামাতে পারেন কোচ কার্লো আনচেলত্তি।

মন্তব্য করুন: