সিটি থেকে আতলেতিকোতে আলভারেস

সিটি থেকে আতলেতিকোতে আলভারেস

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন ছিল ম্যানচেস্টার সিটি ছাড়তে চলেছেন হুলিয়ান আলভারেস। তার পরবর্তী গন্তব্য হিসেবে শোনা যাচ্ছিল আতলেটিকো মাদ্রিদের নামও। আর এই সব গুঞ্জনকে সত্যি করে ইংলিশ ফুটবলকে ছেড়ে স্প্যানিশ দলটিতে যোগ দিতে চলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড।

মঙ্গলবার এক প্রতিবেদনে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানায়, আলভারেসকে দলে নিতে সিটির সঙ্গে ৯ কোটি ৫০ লাখ ইউরোর চুক্তি করতে সম্মত হয়েছে আতলেতিকো। চুক্তির জন্য প্রাথমিকভাবে খরচ হবে ৭ কোটি ৫০ লাখ ইউরো। এর সঙ্গে বাড়তি যোগ হতে পারে আরও ২ কোটি ইউরো।

প্যারিস অলিম্পিকস চলাকালে আলভারেস জানান, আসরে আর্জেন্টিনার অভিযান শেষ হলে নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবেন। গত শুক্রবার স্বাগতিক ফ্রান্সের কাছে হেরে কোয়ার্টার-ফাইনালেই শেষ হয় তাদের পথচলা।

অন্যদিকে ২৪ বছর বয়সী এই ফুটবলারকে ধরে রাখতে চেয়েছিলেন পেপ গুয়ার্দিওলা। চলতি মাসের শুরুতেও তাকে বিবেচনায় রেখে নতুন মৌসুমে পরিকল্পনা করার কথা জানান সিটি কোচ।

২০২২ সালে আর্জেন্টিনার দল রিভার প্লেট থেকে সিটিতে যোগ দেন আলভারেস। প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে ১০৬ ম্যাচে এই ফরোয়ার্ডের গোল ৩০টি। নিজের প্রথম মৌসুমেই স্বাদ পান ট্রেবল জয়ের। মৌসুমের মাঝপথে আর্জেন্টিনার হয়ে জেতেন কাতার বিশ্বকাপ।

মন্তব্য করুন:

Add