এবার চোটের কারণে ছিটকে গেলেন বেলিংহ্যাম

২৩ আগস্ট ২০২৪

এবার চোটের কারণে ছিটকে গেলেন বেলিংহ্যাম

নতুন মৌসুম শুরু হতে না হতেই চোট হানা দিয়েছে রিয়াল মাদ্রিদ শিবিরে। স্প্যানিশ লা লিগায় নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে আরেকটি ধাক্কা খেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। পেশির চোটে দল থেকে ছিটকে গেছেন জুড বেলিংহ্যাম।

শুক্রবার দলের সঙ্গে অনুশীলনের সময় ডান পায়ের পেশিতে চোট পান রিয়ালের এই ইংলিশ মিডফিল্ডার। এক বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, অন্তত কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন তিনি।

চোটের কারণে আগামী রোববার ঘরের মাঠে রিয়াল ভায়াদোলিদ এবং আগামী মাসে ইংল্যান্ডের হয়ে উয়েফা নেশন্স লিগের কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না বেলিংহ্যাম।

গত মৌসুমের শুরুতেও চোটের ধাক্কায় পড়তে হয়েছিল রিয়ালকে। তবে দলকে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ ও স্প্যানিশ সুপার কাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন বেলিংহ্যাম। সব প্রতিযোগিতা মিলিয়ে ৪২ ম্যাচে ২৩ গোল করার পাশাপাশি ১৩টি গোলে সহায়তা করেন তিনি।

এর আগে গত ১৪ আগস্ট উয়েফা সুপার কাপের ম্যাচের আগে অনুশীলনে চোটে পড়েন এদুয়ার্দো কামাভিঙ্গা। হাঁটুর চোটে প্রায় সাত সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে রিয়ালের এই ফরাসি মিডফিল্ডারকে।

সুপার কাপ দিয়ে মৌসুম শুরু করলেন লা লিগায় শিরোপা ধরে রাখার অভিযানের শুরুটা মোটেও ভালো হয়নি রিয়ালের। কিলিয়ান এমবাপ্পে, ভিনিসুস জুনিয়র, বেলিংহ্যাম ও রদ্রিগোদের মতো তারকা নিয়ে গড়া দল নিয়েও গত সপ্তাহে নিজেদের প্রথম ম্যাচে মায়োর্কার সঙ্গে ১-১ গোলে ড্র করে তারা।

মন্তব্য করুন: