এখনও বার্সেলোনার উন্নতির সুযোগ দেখছেন কোচ

৩০ আগস্ট ২০২৪

এখনও বার্সেলোনার উন্নতির সুযোগ দেখছেন কোচ

হানসি ফ্লিকের অধীনে দুর্দান্তভাবে লা লিগার নতুন মৌসুম শুরু করেছে করেছে বার্সেলোনা। প্রথম তিন ম্যাচের সবকটিতে জিতে আছে পয়েন্ট তালিকার শীর্ষে। তবে এখনও দলের উন্নতির জায়গা রয়েছে বলে মনে করছেন কাতালান ক্লাবটির নতুন কোচ।

শনিবার নিজেদের চতুর্থ ম্যাচে ঘরের মাঠে রিয়াল ভায়াদোলিদের মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচের আগের দিন শুক্রবার সংবাদ সম্মেলনে ফ্লিক বলেন, “এটি একটি দীর্ঘ মৌসুম হতে চলেছে এবং আমি প্রতিপক্ষদের উপর মনোযোগ দিচ্ছি না। আমি বার্সার উপরই মনোযোগ দিচ্ছি। আমরা প্রথম তিনটি ম্যাচে ভালো করেছি এবং আশা করছি আগামীকাল আমরা বিজয়ী হব।”

“খেলোয়াড়রা ফিট এবং বিশ্রাম পেয়েছে। তারা খুব ভালোভাবে প্রশিক্ষণ নিচ্ছে এবং আমি সন্তুষ্ট। আমরা আমাদের শক্তিতে এবং আমাদের খেলার ধরণে বিশ্বাস করি।”

তিন ম্যাচ জিতে মৌসুম শুরু করলেও দলের এখনও অনেক জায়গায় উন্নতির প্রয়োজন আছে জানিয়ে এই জার্মান কোচ বলেন, “অবশ্যই, অনেক কিছুই উন্নত করতে হবে, যেমন ম্যাচের শুরু থেকেই মনোযোগী থাকা এবং ছন্দ পেতে ১০ মিনিট না লাগানো।  প্রথম মিনিট থেকেই আত্মবিশ্বাসী হওয়াটা আমি খেলোয়াড়দের থেকে আশা করি। এটি সাধারণ কিছু শোনাতে পারে, তবে এটি আমাদের খেলার মূল ধারণার অংশ। এই দলের মান অসাধারণ, চমৎকার।”

বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের মৌসুমের শুরুটা হয়েছে বেশ হতাশাজনক। গত জুনে দলে যোগ দেওয়া কিলিয়ান এমবাপ্পেকে একাদশে সঠিকভাবে কাজে লাগাতে হিমশিম খাচ্ছে তারা। ফলে চিরপ্রতিদ্বন্দ্বীদের চেয়ে এরই মধ্যে ৪ পয়েন্ট এগিয়ে আছে বার্সেলোনা। ৫ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে আছে রিয়াল।

মন্তব্য করুন: