লা লিগায় গোল পেয়ে স্বস্তিতে এমবাপ্পে

২ সেপ্টেম্বর ২০২৪

লা লিগায় গোল পেয়ে স্বস্তিতে এমবাপ্পে

রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগায় অভিষেকের পর থেকেই বেশ নিষ্প্রভ ছিলেন কিলিয়ান এমবাপ্পে। প্রথম তিন ম্যাচের একটিতেও গোলের দেখা পাননি। তবে চতুর্থ ম্যাচে এসেই জ্বলে উঠেছেন এই ফরাসি তারকা। জোড়া গোল করে দলকে জিতিয়ে জানিয়েছেন নিজের স্বস্তির কথা।

রোববার সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়াল বেতিসকে - গোলে হারায় বর্তমান চ্যাম্পিয়নরা।

গত জুনে পিএসজি থেকে ফ্রি ট্রান্সফারে রিয়ালে যোগ দেওয়ার পর থেকেই বেশ খুশি আছেন বলে জানান এমবাপ্পে। প্রথম তিন ম্যাচে গোল না পেলেও সতীর্থরা তাকে সমর্থন দিয়ে গেছে।

আমি এখানে আসার পর থেকেই খুশি। আমি যখন গোল করতে পারিনি, তখনও মানুষ আমাকে অনেক ভালোবাসা দিয়েছে, যা তিন ম্যাচ ধরে চলছিল। কারো জন্য এটা তেমন কিছু না হলেও, আমার জন্য এটি অনেক কিছু!”

তবে পুরো প্রক্রিয়ায় ক্লাব, সতীর্থ, ভক্তরা সবসময় আমার পাশে ছিল। তারা আমাকে এই ক্লাবের হয়ে গোল করার আত্মবিশ্বাস দিয়েছে।

গত বৃহস্পতিবার লাস পালমাসের সঙ্গে - গোলের হতাশাজনক ড্রয়ের পর এদিনও ঘরের মাঠে বেতিসের বিপক্ষে ধীরগতিতে শুরু করে রিয়াল। তবে দ্বিতীয়ার্ধে দ্রুতই নিজেদের গুছিয়ে নিতে শুরু করে কার্লো আনচেলত্তির দল।

৬৭তম মিনিটে ফেদে ভালভের্দের পাস থেকে পাওয়া বল জালে জড়িয়ে নিজের প্রথম গোল করেন এমবাপ্পে। এর আট মিনিট পর পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করেন তিনি।

রিয়ালের হয়ে বের্নাবেউয়ে প্রথমবারের মতো গোল করার অনুভূতি প্রকাশ করতে গিয়ে ২৫ বছর বয়সী এই ফুটবলার বলেন, “এটি একটি অসাধারণ মুহূর্ত। আমি এই ঐতিহাসিক স্টেডিয়ামে, যা পৃথিবীর সেরা, গোল করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।

তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো জয়। লাস পালমাসের পর আমাদের জিততেই হতো।আমরা রিয়াল মাদ্রিদ এবং অবশেষে আমরা জিতেছি।

মন্তব্য করুন: