‘আমি কোনো জাদুকর নই’, লিভারপুলের কাছে হারের পর টেন হাগ

২ সেপ্টেম্বর ২০২৪

‘আমি কোনো জাদুকর নই’, লিভারপুলের কাছে হারের পর টেন হাগ

মৌসুম বদলালেও এখনও ম্যানচেস্টার ইউনাইটেডের ভাগ্য পরিবর্তন করতে পারেননি এরিক টেন হাগ। এই ডাচ কোচের অধীনে ইংলিশ প্রিমিয়ার লিগরে অধীনে নতুন মৌসুমের শুরুটা বেশ বাজে হয়েছে ইউনাইটেডের। ঘরের মাঠে লিভারপুলের কাছে হারের পর জানিয়েছেন, তার কাছে সমর্থকদের জাদুকরী আশা করা উচিত নয়, কারণ তিনি হ্যারি পটার নন।

রোববার ওল্ড ট্র্যাফোর্ডে নিজেদের তৃতীয় ম্যাচে লিভারপুলের কাছে ৩-০ গোলে হারে ইউনাইটেড। প্রথমার্ধে মাত্র সাত মিনিটের ব্যবধানে অলরেডদের হয়ে দুই গোল করেন লুইস দিয়াস। এরপর ৫৪তম মিনিটে মোহাম্মদ সালাহ দলের হয়ে তৃতীয় গোল করেন।

ফুলহ্যামের বিপক্ষে জয় দিয়ে আসর শুরু ইউনাইটেড পরের দুই ম্যাচের একটিতেও জয় পায়নি। ৩ পয়েন্ট নিয়ে তালিকার ১৪তম স্থানে রয়েছে টেন হাগের দল।

লিভারপুলের বিপক্ষে এমন বাজে পরাজয়ের পরেও এর নেতিবাচক দিকটি মেনে নিতে অস্বীকৃতি জানান ইউনাইটেড কোচ। তিনি হ্যারি পটার নন জানিয়ে বলেন, “এটা এমন নয় যে আমি হ্যারি পটার। আপনাকে সেটা স্বীকার করতে হবে।”

দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করা ম্যাচ শেষ সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের সঙ্গে তর্কেও জড়ান টেন হাগ। তার মতে, দল বাজে পারফরম্যান্স করলে গত মৌসুমে তারা কোনো ট্রফি জিততো না এবং বড় প্রতিপক্ষকে হারাতেও পারতো না।

“আজ আমি ইতিবাচক বিষয়ে কথা বলতে চাই না। এই পরাজয় আমাদের এবং আমাদের ভক্তদের জন্য কষ্টদায়ক। এটি মৌসুমের তৃতীয় ম্যাচ। আমাকে অনেকবার এটি ব্যাখ্যা করতে হয়েছে। আমাদের একটি নতুন দল তৈরি করতে হবে। আমরা ঠিক থাকব, তবে এটি স্পষ্ট যে আমাদের উন্নতি করতে হবে।”

"মৌসুম শেষে আমি বেশ আত্মবিশ্বাসী যে আমরা আরেকটি ট্রফি জেতার বড় সুযোগ পাব।"

এর আগে গত শনিবার আর্লিং হলান্দের হ্যাটট্রিকে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। তবে ব্রাইটনের সঙ্গে ১-১ গোলে ড্র করে হোঁচট খেয়েছে আর্সেনাল। ৭ পয়েন্ট নিয়ে গত মৌসুমের রানার্স-আপদের অবস্থান তালিকার চার নম্বরে। সিটির সমান ৯ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে লিভারপুল।

মন্তব্য করুন:

Add