সতীর্থ গোল করায় ৫০০ পাউন্ড হারালেন গ্রিলিশ

১৪ অক্টোবর ২০২৪

সতীর্থ গোল করায় ৫০০ পাউন্ড হারালেন গ্রিলিশ

উয়েফা নেশন্স লিগে ফিনল্যান্ডের বিপক্ষে ট্রেন্ট অ্যালেক্সান্ডার-আর্নল্ডের গোলে ব্যবধান দ্বিগুণ করেছিল ইংল্যান্ড। আর এতেই ৫০০ পাউন্ড হারিয়েছেন জ্যাক গ্রিলিশ। গোল করা নিয়ে সতীর্থের সঙ্গে বাজি ধরেছিলেন এই উইঙ্গার।

রোববার হেলসিংকির অলিম্পিক স্টেডিয়ামে ফিনল্যান্ডকে - গোলে হারায় ইংল্যান্ড। ম্যাচ শেষে অ্যালেক্সান্ডার-আর্নল্ড গ্রিলিশের বাজি ধরার বিষয়টি সামনে আসে।

ম্যাচের ১৮তম মিনিটে ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড গ্রিলিশের গোলে এগিয়ে যায় ইংল্যান্ড। এরপর ৭৪তম মিনিটে ফ্রি-কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন লিভারপুল ডিফেন্ডার অ্যালেক্সান্ডার-আর্নল্ড। মিনিট দশেক পর দলের হয়ে তৃতীয় গোলটি করেন আর্সেনাল মিডফিল্ডার ডেকলান রাইস।

ম্যাচ শেষে আইটিভিকে দেওয়া সাক্ষাৎকারে অ্যালেক্সান্ডার-আর্নল্ডের সঙ্গে বাজি ধরার বিষয়টি সামনে এনে গ্রিলিশ বলেন, “মজা করেই বলেছিলাম, যদি গোল করতে পারো আমি তোমাকে ৫০০ পাউন্ড দেব। আর সে স্রেফ উপরের কোনা দিয়ে তা জালে জড়াল। আমি তার কাছে ঋণী।

এই ম্যাচ দিয়ে জয়ে ফিরতে পারায় খুশি গ্রিলিশ। তবে দল আরও গোল করতে না পারায় কিছুটা আক্ষেপ আছে এই সিটি তারকার।

আমার মনে হয়, আমরা আরও বেশি (গোল) করতে পারতাম। বিশেষ করে শেষ দিকে, যখন ম্যাচ উন্মুক্ত হয়ে পড়েছিল। প্রথমার্ধে কিছু কিছু সময় কঠিন ছিল। শেষ দিকে সেট পিস থেকে গোল হজম করে আমরা কিছুটা হতাশ। আমাদের জয় প্রয়োজন ছিল, সেদিক থেকে খুশি।

টুর্নামেন্টেবি লিগের দুই নম্বর গ্রুপে ম্যাচে জয়ে পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে ইংল্যান্ড। গত শুক্রবার তালিকার শীর্ষে থাকা গ্রিসের কাছে - গোলে হেরেছিল তারা।

মন্তব্য করুন: