এমবাপ্পের কাছে আরও গোল চান আনচেলত্তি

২২ অক্টোবর ২০২৪

এমবাপ্পের কাছে আরও গোল চান আনচেলত্তি

রিয়াল মাদ্রিদের হয়ে শুরুটা ভালো না হলেও ক্রমেই দলের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। দলের হয়ে নিয়মিত গোলও করছেন। তবে এতেও সন্তুষ্ট হতে পারছেন না কার্লো আনচেলত্তি। রিয়াল কোচ জানিয়েছেন, প্রেসিংয়ে দলকে সহায়তা করার চেয়ে গোল করার দিকেই এমবাপ্পের বেশি মনোযোগ দেওয়া উচিত।

মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। গত মৌসুমে জার্মান ক্লাবটিকে ২-০ গোলে হারিয়ে এই টুর্নামেন্টে নিজেদের ১৫তম শিরোপা ঘরে তুলেছিল আনচেলত্তির দল। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রিয়াল কোচ জানান, তিনি এমবাপ্পের কাছে আরও বেশি গোল আশা করেন।

আমি চাই এমবাপ্পে গোল করুক। আমি চাই প্রেসিং করার চেয়ে সে গোল করুক। সেন্টার-ফরোয়ার্ডের ভূমিকা পরিবর্তন হয়নি। আমি তার কাছে একই জিনিস চাই যা আমি করিম বেনজেমার কাছে চাইতাম।

চলতি মৌসুমে রিয়ালের হয়ে ১২ ম্যাচে ৮ গোল করেছেন এমবাপ্পে। গোলে সহায়তা করেছেন একটি। তবে নতুন তারকার আগমনে যেন হারিয়ে গেছেন জুড বেলিংহ্যাম। গত মৌসুমে স্প্যানিশ ৪২ ম্যাচে ২৩ গোল ও ১৩ অ্যাসিস্ট করেছিলেন এই ইংলিশ মিডফিল্ডার। তবে এই মৌসুমে ৯ ম্যাচে মাঠে নামলেও কোনো গোলের দেখা পাননি। তবে এই বিষয়ে চিন্তিত নন আনচেলত্তি।

"আমরা বেলিংহ্যামের কাজ নিয়ে সন্তুষ্ট। সে মাঠে কঠোর পরিশ্রম করে, প্রতিদ্বন্দ্বিতা করে, লড়ে ও আত্মত্যাগ করে। সে গত বছরের মতো গোল করেনি, তবে আমরা তা আশা করিনি। আমরা সবসময় গোল করতে পেরেছি এবং করেই যাব কারণ আমাদের আক্রমণভাগে অনেক প্রতিভা আছে। বেলিংহ্যামের ভূমিকা তার গত বছরের গোলগুলোর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ।"

ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচের পর আগামী শনিবার লা লিগায় মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল।

মন্তব্য করুন: