সানিয়াকে ছেড়ে ফের বিয়ের পিঁড়িতে শোয়েব মালিক

২০ জানুয়ারি ২০২৪

সানিয়াকে ছেড়ে ফের বিয়ের পিঁড়িতে শোয়েব মালিক

গত কয়েকদিন ধরেই বাতাসে গুঞ্জন ছিল সানিয়া মির্জার সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। আর এই গুঞ্জনের মাঝেই নতুন আরেক ইনিংসের সূচনা করেছেন তিনি। পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অল-রাউন্ডার।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সাজে সানাসহ নিজের ছবি পোস্ট করে এই খবর জানান মালিক। পবিত্র কোরআনের একটি আয়াতের উদ্ধৃতি দিয়ে ৪১ বছর বয়সী এই ক্রিকেটার লেখেন, “আলহামদুলিল্লাহ। নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।”

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shoaib Malik (@realshoaibmalik)

সামাজিক যোগাযোগ মাধ্যমে মালিকের এই বিয়ের খবর বেশ আলোড়নেরই সৃষ্টি করেছে। ভারতের সাবেক টেনিস তারকা সানিয়ার সঙ্গে প্রায় ১৪ বছরের সংসার ছিল এই ক্রিকেটারের। ২০১০ সালে ভারতের হায়দরাবাদে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল এই জুটি। আট বছর পর এই দম্পতির ঘরে এক ছেলে সন্তানেরও জন্ম হয়। তবে গত বছর থেকেই তাদের সংসারে শোনা যায় ভাঙ্গনের সুর।

গত বছর আগস্টে হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘সানিয়ার স্বামী’ পরিচয় মুছে দিয়েছিলেন মালিক। ফলে, তখন করেছিলেন ধারণা করেছিলেন, পাকিস্তানের এই তারকা ক্রিকেটারের সঙ্গে ভারতীয় টেনিস তারকার সম্পর্ক হয়তো শেষ হয়ে গেছে। তবে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে মালিক ও সানিয়াকে পাকিস্তানের একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে একসঙ্গে অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যায়।

তবে গত কয়েক মাস ধরেই সানার সঙ্গে মালিকের প্রেমের গুঞ্জনের ডালপালা মেলতে শুরু করে। এই গুঞ্জন আরও জোরালো হয় যখন গত বছর পাকিস্তানি অভিনেত্রীর জন্মদিনে নিজেদের একটি ছবি দিয়ে তাকে শুভেচ্ছা জানান মালিক। অন্যদিকে, গত বুধবার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে মালিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের বিষয়ে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন সানিয়া।

সানিয়া ও সানার আগে আরও একবার বিয়ে করেছিলেন মালিক।

মন্তব্য করুন:

Add