আয়েশা, সানিয়া, সানা- যেভাবে ‘বিয়ের হ্যাটট্রিক’ করলেন শোয়েব

২০ জানুয়ারি ২০২৪

আয়েশা, সানিয়া, সানা- যেভাবে ‘বিয়ের হ্যাটট্রিক’ করলেন শোয়েব

খেলোয়াড়ী জীবনে তো হ্যাটট্রিকের স্বাদ পেয়েইছেন, এবার ব্যক্তিগত জীবনেও হ্যাটট্রিক বিয়ে করে ফেললেন পাকিস্তানের সাবেক অল-রাউন্ডার শোয়েব মালিক। ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ছাড়াছাড়ির গুঞ্জনের মাঝেই অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। সানিয়া এবং সানার আগেও তিনি আয়েশা সিদ্দিকীকে বিয়ে করেছিলেন।

ক্রিকেট এবং টেনিস দুনিয়ায় অনেক আলোচিত হয়েছিল শোয়েব-সানিয়ার বিয়ে। ২০১০ সালের ১২ এপ্রিল চিরবৈরী দুই দেশের দুই অঙ্গনের তারকা সংসার পাতায় তোলপাড় পড়ে যায়। বিয়ের এক সপ্তাহ আগেই পাকিস্তান থেকে বরযাত্রী গিয়েছিল ভারতে। ঠিক সেই সময়ই ফাঁস হয়ে যায় আয়েশার সঙ্গে শোয়েবের বিয়ের খবর! ভারত সফরে গিয়ে আয়েশার বাড়িতে নাকি দলবলসহ দাওয়াত খেয়েছিলেন শোয়েব। সেদিনই তাদের বিয়ে হয়েছিল!

সানিয়ার সঙ্গে বিয়ের ডামাডোলের মাঝে এই খবর ফাঁস হলে শোয়েব প্রথমে অস্বীকার করেন। পরে জানান, ফোনে আয়েশাকে ডিভোর্স দিয়েছেন তিনি। কিন্তু আয়েশা এত সহজে ছাড়ার পাত্রী ছিলেন না। ঘটনা গড়ায় আদালতে্। শেষ পর্যন্ত আইনীভাবে আয়েশাকে ডিভোর্স দিয়েই সানিয়াকে বিয়ে করেন শোয়েব। আয়েশার ঘটনা অস্বস্তিতে ফেলে দিয়েছিল সানিয়ার পরিবারকে। কঠোর গোপনীয়তায় এবং গণমাধ্যমকে এড়িয়ে শোয়েব-সানিয়ার বিয়ে সম্পন্ন হয়।

এরপর ভালোই চলছিল শোয়েব-সানিয়ার সংসার। দুজন দুই অঙ্গনের খেলোয়াড় হলেও কোনো ঝামেলার কথা শোনা যায়নি। ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে পুত্র ইজহান। কিন্তু সুখ যেন আর বেশিদিন সইল না। ২০২৩ সালের শুরু থেকেই শোয়েব-সানিয়ার সংসারে জটিলতার সৃষ্টি হয়। তখন জানা যায়, এই জটিলতার কারণ নাকি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে শোয়েবের প্রেম! গত বছর মার্চ মাসে সানার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব।

সম্পর্কে জটিলতার খবর ক্রমেই রূপ নেয় বিচ্ছেদের খবরে। যদিও এখন পর্যন্ত দুজনের কেউই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের কথা জানাননি। এর মাঝেই সানা জাভেদকে বিয়ে করে ফেললেন শোয়েব মালিক। সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে তিনি নিজেই এই খবর জানালেন সবাইকে। সানিয়া এই মুহূর্তে ব্যস্ত ইউএস ওপেনের ধারাভাষ্য নিয়ে।

মন্তব্য করুন:

Add