নতুন জীবন শুরু করতে যাচ্ছেন সানিয়া?

১ ফেব্রুয়ারি ২০২৪

নতুন জীবন শুরু করতে যাচ্ছেন সানিয়া?

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর কেমন আছেন সানিয়া মীর্জা? ক্রীড়াপ্রেমীদের মনে গত কিছুদিন ধরে এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঝলমলে রূপে দেখা গেল সানিয়াকে। সেই পোস্টের ইঙ্গিতপূর্ণ ক্যাপশন দেখে তৈরি হয়েছে নতুন জল্পনার।

কয়েকমাস আগেই পাকিস্তানের অল-রাউন্ডার শোয়েব মালিককে ডিভোর্স দিয়েছিলেন সানিয়া। এরপর ছেলে ইজহানকে নিয়ে তিনি ভারতে চলে যান। গত সপ্তাহ পর্যন্ত ব্যস্ত ছিলেন অস্ট্রেলিয়ান ওপেনের ধারাভাষ্যের কাজে। গত মাসের মাঝামাঝিতে শোয়েব মালিক তার তৃতীয় বিয়ের খবর ফাঁস করলে সানিয়া তাকে শুভকামনা জানান। অন্যদিকে অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করে দুই দেশেই তীব্র সমালোচনার মুখে পড়েছেন শোয়েব।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় সানিয়ার একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। সিল্কের গোলাপি একটি শার্ট এবং ক্রিম ট্রাউজার্স পরে নিজের তিনটি হাস্যোজ্জ্বল ছবি ইনস্টগ্রামে পোস্ট করেছেন সানিয়া। ক্যাপশনে লিখেছেন, রোদ এবং গোলাপি রংয়ে সবকিছুই সম্ভব। সানিয়ার এই পোস্ট দেখে তার ভক্ত-সমর্থকেরাও বেশ খুশি হয়েছেন।

সেইসঙ্গে জল্পনা শুরু হয়েছে যে, সানিয়া হয়তো এই পোস্টের মাধ্যমে নতুন জীবন শুরু করার ইঙ্গিত দিয়েছেন। সুরুজ নামের একজন কমেন্ট করেছেন, আপনি ঠিক সেই কাজটাই করছেন, যেটা এক জন অসৎ মানুষের সঙ্গে করা উচিত। নাসিম লিখেছেন, আপনার এই হাসির পেছনে হয়তো অনেক কষ্ট লুকিয়ে আছে। আরেকজন লিখেছেন, ঠিক বলেছেন। চাইলে সবই সম্ভব।

মন্তব্য করুন:

Add