বিনামূল্যে খুব সহজেই দেখুন প্যারিস অলিম্পিকের সব ইভেন্ট

২৭ জুলাই ২০২৪

বিনামূল্যে খুব সহজেই দেখুন প্যারিস অলিম্পিকের সব ইভেন্ট

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে প্যারিসে পর্দা উঠেছে অলিম্পিক গেমসের। ৩২৯টি স্বর্ণপদকের জন্য ২০৬টি দেশ ও অঞ্চলের সাড়ে ১০ হাজারের বেশি অ্যাথলেট অলিম্পিকের ৩৩তম আসরে অংশ নিয়েছে। বাংলাদেশ থেকেও আছেন ৫ জন প্রতিযোগী। কিন্তু বাংলাদেশে বসে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ হিসেবে পরিচিত অলিম্পিকসের ইভেন্টগুলো দেখা যাবে কীভাবে? – এ প্রশ্ন অনেকেরই।

বাংলাদেশের কোনো টিভি চ্যানেল প্যারিস অলিম্পিকের সম্প্রচার স্বত্ব না কেনায় দেশের ক্রীড়াপ্রেমীদের খেলাগুলো দেখতে হচ্ছে ভারতের স্পোর্টস ১৮-১ চ্যানেলে অথবা পাকিস্তানের এ স্পোর্টসে। কিন্তু অনেক সহজেই বিনামূল্যে অলিম্পিকসের সবগুলো ইভেন্টের খেলা দেখতে পারা যাবে অনলাইনেই।

প্যারিস অলিম্পিকের অফিশিয়াল ওয়েবসাইট অথবা অফিশিয়াল অ্যাপ থেকে প্রায় সবগুলো ইভেন্টের লাইভ স্ট্রিমিং দেখা যাবে। সেখানে একসঙ্গে অনেকগুলো ইভেন্টের লাইভ স্ট্রিমিং চলতে থাকায় দর্শকরা চাইলেই নিজেদের পছন্দের যে কোনো ইভেন্ট সরাসরি দেখতে পারবেন ওয়েবসাইট থেকেই।

সময় না মেলায় পছন্দের কোনো ইভেন্টের লাইভ স্ট্রিমিং দেখতে না পারলেও সমস্যা নেই। লাইভ স্ট্রিমিংগুলো ‘রিপ্লে’ হিসেবে পুরোটাই দেখা যাবে পরে। পুরো রিপ্লে দেখার সময় না থাকলে দেখে নিতে পারবেন ‘হাইলাইটস’।

প্যারিস অলিম্পিকের অফিশিয়াল ওয়েবসাইটে এবং অ্যান্ড্রয়েড ফোন বা আইফোনে লাইভ স্ট্রিমিং, রিপ্লে বা হাইলাইটস দেখতে চাইলে কেবল ইমেইল দিয়ে নিবন্ধন করে নিলেই হবে।

ওয়েবসাইটের লিংকটি হলো: https://olympics.com/en/paris-2024

আর অ্যাপের নাম: Paris 2024 Olympics

মন্তব্য করুন: